নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৮ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষক রত্নপদকে ভুষিত হলেন আনোয়ার হোসেন

Alokito Narayanganj24
জুলাই ১৮, ২০১৯ ৮:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : শিক্ষক রত্নপদকে ভুষিত হলেন ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন। হিউম্যান রিসোর্স এন্ড হেলথ ফাউন্ডেশনের ১০ বছর পূর্তি উৎসব উপলক্ষে গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি। বিভিন্ন ক্যাটাগরিতে ১০ জন গুনীব্যক্তিকে এ সংবর্ধনা প্রধান করা হয়।

শিক্ষকতা পেশায় বিশেষ অবদান রাখায় নারায়নগঞ্জ জেলা থেকে ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন কে মনোনীত করা হয়।
রোববার (১৪ জুলাই) বিকেলে তোপখানা রোডস্থ শিশু কল্যান পরিষদ মিলনায়তন হলে এ গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের সভাপতি ড. শাহজাহানের সভাপতিত্বে গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুপ্রিম কোর্টের বিচারপতি আবদুল্লাহ আল মামুন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের যুগ্ন সচিব ড. শহিদ মোতাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ড. সাগর শামস। এছাড়াও উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু আই পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলাম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রধান অতিথি সুপ্রিম কোর্টের বিচারপতি আবদুল্লাহ আল মামুনের হাত থেকে শিক্ষক রত্ন পদক ২০১৯ ক্রেস্ট ও সনদপত্র গ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!