নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শীতলক্ষ্যার তীরে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২, ২০২১ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃবন্দর উপজেলার মাহমুদনগরে শীতলক্ষ্যা নদীর তীরে ৬টি ডকইয়ার্ডের সেমিপাকা ভবন, কাঁচাপাকা ঘর, গাইডওয়াল, স্লিপওয়েসহ ২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। একটি ভেকু (এক্সাভেটর) দিয়ে আল্লাহর দান ডকইয়ার্ড, মীম ডকইয়ার্ড, স্বপন ডকইয়ার্ড, জননী জোস্না ডকইয়ার্ড, মাহমুদনগর ও সোনারতরী এই ৬টি ডকইয়ার্ডের সব ধরনের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

বিআইডব্লিউটি এর নির্বাহী ম্যাজিস্ট্রেট শোভন রাংসার নেতৃত্বে চলে এ উচ্ছেদ অভিযান। এ সময় আরো উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ পরিচালক মোবারক হোসেন, উপ পরিচালক ইসমাইল হোসেন প্রমুখ।

বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, শীতলক্ষ্যা নদীর তীরভূমি দখল করে গড়ে ওঠা ৬টি ডকইয়ার্ডের ২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সব ধরনের অবৈধ ডকইয়ার্ড উচ্ছেদ করা হবে। নদীর দুই পাশে অবৈধভাবে গড়ে ওঠা সকল প্রকার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!