নারায়ণগঞ্জরবিবার , ১৯ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শীতলক্ষ্যার তীরে ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৯, ২০২১ ১১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে ও সোনারগাঁয়ের কাঁচপুরে শীতলক্ষ্যা নদীর তীরে নবাব মালেক জুট মিল, এসআর শিল্প লবনের গোডাউন, রেস্তোরাসহ ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ।

এসময় পারটেক্স গ্রুপের আম্বর পেপার মিলস, এসএম এসেনশিয়াল, নারায়ণগঞ্জ সাইলোর অভ্যন্তরসহ বিভিন্ন স্থানের ২০টি সীমানা পিলারের জটিলতা নিরসন করা হয়। এ সময় এক একর নদীর জায়গা উদ্ধার করা হয়েছে। রবিবার বেলা ১১ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটি ভেকু (এক্সাভেটর) দিয়ে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। বিআইডব্লিউটিএর নির্বাহী ম্যাজিষ্ট্রেট শোভন রাংসার নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান চালানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ-পরিচালক ইসমাইল হোসেন, সহকারী পরিচালক নাহিদ হোসেন ও মনির হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!