নারায়ণগঞ্জবুধবার , ২৬ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শীতলক্ষ্যায় খেয়ানৌকা ডুবে কিশোরী নিখোঁজ

Alokito Narayanganj24
এপ্রিল ২৬, ২০২৩ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধি:রূপগঞ্জে খেয়া পারাপারের সময় শীতলক্ষ্যা নদীতে পাথর বোঝাই জাহাজের ধাক্কায় যাত্রীবাহী নৌকা ডুবে এক কিশোরী নিখোঁজ হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার বানিয়াদী এলাকায় শীতলক্ষ্যা নদীতে ঘটে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ কিশোরী ওশানা আক্তার (১২) বানিয়াদী পোরাবো এলাকার আবু সাঈদের মেয়ে ও স্থানীয় শেখ রাসেল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

নিখোঁজ ওশানার মামা লিখন জানান, দুপুর আড়াইটার দিকে তারা পরিবার-পরিজন মিলে বেড়াতে যাবার জন্য বাড়ি থেকে রওয়ানা হন। শীতলক্ষ্যা নদীর বানিয়াদী খেয়াঘাটে নৌকা পারাপারের সময় নদীর মাঝপথে এমভি ওমর সাদিয়া নামক একটি পাথর বোঝাই জাহাজ তাদের নৌকায় ধাক্কা দিলে নৌকাটি ডুবে যায়। এসময় নৌকাতে থাকা মাঝিসহ ১০ জনের মধ্যে ৯ জনকে অন্য নৌকার মাঝিরা উদ্ধার করলেও ওশানাকে খুঁজে পাওয়া যায়নি।

ইছাপুরা নৌ-পুলিশের ইনচার্জ এসআই মাহাবুব জানান, ৯৯৯ এর মাধ্যমে নৌকাডুবির খবর পেয়ে ঘটনাস্থল থেকে জাহাজের সুকানিসহ দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। জাহাজটিও জব্দ করা হয়েছে। ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!