নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শীতলক্ষ্যায় নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
জুলাই ১৪, ২০২২ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:শীতলক্ষ্যা নদীতে গোসলে নেমে নিখোঁজের একদিন পর মিরাজ (১৭) নামে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুর সোয়া ২টায় সৈয়দপুর এলাকায় তৃতীয় শীতলক্ষ্যা সেতুর পিলারের সামনে থেকে লাশ উদ্ধার করা হয়। মিরাজ গোগনগর ইউনিয়নের শহিদনগর এলাকার আব্দুল খায়েরের ছেলে। সে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতো।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, নিখোঁজের পর বুধবার (১৩ জুলাই) দুপুর থেকে শীতলক্ষ্যা নদীতে অভিযান চালানো হয়। আজ দুপুর সোয়া ২টায় লাশ উদ্ধার করা হয়েছে।

প্রসঙ্গত, বুধবার দুপুরে গোগনগরের সৈয়দপুর এলাকায় শীতলক্ষ্যা নদীতে ৫-৬ জন বন্ধু মিলে গোসল করতে নামে মিরাজ। এ সময় সাঁতরে শীতলক্ষ্যা নদীর পিলারের রেলিং ধরতে যাচ্ছিল তারা। তার বন্ধুরা সবাই সাঁতরে উপরে উঠতে পারলেও মিরাজ উঠতে পারেনি। সে পানিতে তলিয়ে যায়। এ ঘটনায় দুপুর থেকে ফায়ার সার্ভিস টিম উদ্ধার অভিযান শুরু করে সন্ধ্যায় শেষ করে। পরে বৃহস্পতিবার সকাল থেকে ফের অভিযান শুরু করে দুপুরে লাশ মেলে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!