নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৬ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শীতলক্ষ্যা তীরের অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৬, ২০২১ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীর তীর দখল করে গড়ে ওঠা অর্ধশতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে বিআইডব্লিউটিএ ঘোড়াশাল নদীবন্দর কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিআইডব্লিউটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট শোভন রাংসার নেতৃত্বে একটি ভেকু (এক্সাভেটর) দিয়ে এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

এ সময় নদী দখল করে নির্মিত বেলদী বাজারের দুটি তিনতলা ভবন, সাতটি দোতলা ভবন, ছয়টি একতলা ভবন, সাতটি স্থাপনা, একটি ব্যাটারি কারখানার দেয়ালসহ অর্ধশতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়েছে।

অভিযানের সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন, বিআইডব্লিউটিএ ঘোড়াশাল নদীবন্দরের ভারপ্রাপ্ত উপপরিচালক নূর হোসেন স্বপন। এ সময় বিআইডব্লিউটিএর মেডিকেল অফিসার ডা. ফারুক, সার্ভেয়ার মো. ইয়াসিনসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীসহ বিপুল সংখ্যক পুলিশ ও উচ্ছেদকর্মীরা উপস্থিত ছিলেন।

বিআইডব্লিউটিএ ঘোড়াশাল নদী বন্দরের ভারপ্রাপ্ত উপপরিচালক নূর হোসেন স্বপন বলেন, ‘ইতিপূর্বে অবৈধ দখলদারদের নোটিশ দিলেও তারা কর্ণপাত করেনি। তাই বাধ্য হয়ে গত দুইদিনে প্রায় একশ অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছি। নদী দখলদাররা যত প্রভাবশালী হোক তাদের ছাড় নেই। উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!