নারায়ণগঞ্জবুধবার , ৮ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শীতলক্ষ্যা নদীতে জাহাজের ধাক্কায় পাথরবোঝাই কার্গো ডুবি, নিহত ১

Alokito Narayanganj24
জুলাই ৮, ২০২০ ১২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীর বন্দর ঘাট এলাকায় এমভি সিটি ৫৪ নামে একটি জাহাজের ধাক্কায় আল কুদ্দুস নামে একটি পাথরবোঝাই কার্গো জাহাজ ডুবে চালক মারা গেছেন।

তার নাম আবুল কালাম বাদল। তিনি ডুবে যাওয়া বাল্কহেডের চালক ছিলেন। মঙ্গলবার (০৭ জুলাই) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশ নৌ-যান শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক সবুজ শিকদার জানান, ডুবে যাওয়া কার্গো জাহাজটির মাস্টারসহ ৬ জনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক মাস্টারকে মৃত বলে ঘোষণা করেন। তবে অন্য ৬ শ্রমিক সুস্থ রয়েছেন।

নারায়ণগঞ্জ নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম আজাদ  জানান, এমভি সিটি ৫৪ নামে একটি জাহাজের ধাক্কায় আল কুদ্দুস নামে একটি পাথরবোঝাই কার্গো জাহাজ ডুবে গেছে। এতে বাল্কহেডে থাকা চালক বাদল মাস্টার পানিতে নিখোঁজ হন। পরে তাকে উদ্ধার করে সদরের জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!