নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৫ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শীতলক্ষ্যা নদীতে ডাকাতের কবলে বাল্কহেড, নিখোঁজ সুকানি

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৫, ২০১৯ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর সিদ্ধিরগঞ্জের আদমজী এলাকায় ডাকাতের কবলে পড়েছিল বালুবাহী একটি বাল্কহেডের শ্রমিকরা। এসময় ডাকাতদের ছুরিকাঘাতে বাল্কহেডটির সুকানি রাশেদ শীতলক্ষ্যা নদীতে পড়ে নিখোঁজ হয়ে যান।

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) বিকেল থেকে তাকে উদ্ধারের জন্য শীতলক্ষ্যা নদীতে তল্লাশি চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে বুধবার (০৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ডাকাতের কবলে পড়ে বাল্কহেডটি।

নারায়ণগঞ্জ নৌ-পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাকিম বলেন, যে স্থানে ডাকাতির ঘটনা ঘটেছে, সেটা কাঁচপুর নৌ-পুলিশের অধীনে। খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের টিমও পাঠানো হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনে আসা ঢাকা নৌ-পুলিশের এসপি খন্দকার ফরিদুল ইসলাম বলেন, ঘটনাটি তদন্ত করে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

ফায়ার সার্ভিস হেডকোয়ার্টারের স্টেশন অফিসার হাবিব উল্লাহর নেতৃত্বে পাঁচজনের একটি দল সুকানিকে উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছে। এছাড়া উদ্ধার কাজে সহযোগিতা করছেন বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক সবুজ সিকদারসহ অন্যান্যরা।

স্টেশন অফিসার হাবিব উল্লাহ  বলেন, আমরা চেষ্টা করে যাচ্ছি। এখন পর্যন্ত (বিকেল পৌনে ৫টা) নিখোঁজ ব্যক্তির কোনো সন্ধান পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!