নারায়ণগঞ্জশনিবার , ১১ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শীতলক্ষ্যা নদী থেকে কয়েল কারখানার শ্রমিকের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
জুলাই ১১, ২০২০ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে নিখোঁজের একদিন পর মেহেদী হাসান (১৮) নামে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে ডেমরা ফায়ার সার্ভিসের একদল ডুবুরী উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ডাক্তারখালী এলাকার শীতলক্ষ্যা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত মেহেদী হাসান উপজেলার চাঁদপুর জেলার সদর থানার বিঞ্চুপুর এলাকার জাহাঙ্গীর প্রধানের ছেলে।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কেএম রিয়াজুল হক জানান, মেহেদী হাসান চাঁদপুর থেকে যাত্রাবাড়ি মামা বিল্লাল হোসেনের বাড়িতে কাজের সন্ধানে আসেন। পরে বিল্লাল হোসেন ভাগিনা মেহেদী হাসানকে রূপগঞ্জ উপজেলার ডাক্তারখালী এলাকার একটি কয়েল কারখানায় শ্রমিক হিসেবে কাজ ঠিক করে দেন। গত শুক্রবার মেহেদী হাসান তার সহকর্মী ফারুক, তছলিম, কাশেমের সঙ্গে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামেন। পরে সহকর্মীরা তীরে উঠে আসতে পারলেও মেহেদী হাসান আর পানি থেকে উঠে আসেনি।

পরে শনিবার সকালে ডেমরা ফায়ার সার্ভিসের একদল ডুবুরী দলের সহযোগিতায় শীতলক্ষ্যা নদীতে থেকে মেহেদী হাসানের লাশ উদ্ধার করে।

লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রূপগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!