নারায়ণগঞ্জবুধবার , ১৫ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শীতলক্ষ্যা নদী দখল করে গড়ে ওঠা ৪০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৫, ২০২১ ১১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে শীতলক্ষ্যা নদী দখল করে গড়ে ওঠা ৪০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ।বিআইডব্লিউটিএ-এর নির্বাহী ম্যাজিস্ট্রেট শোভন রাংসার নেতৃত্বে বুধবার দিনব্যাপী এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

উচ্ছেদ হওয়া অবৈধ স্থাপনার মধ্যে রয়েছে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার সাবেক মেয়র আবু বাশার বাদশার বাসভবনের সীমানা প্রাচীর, উত্তরা জুট মিলের সীমানা প্রাচীর, ফকির ফ্যাশনের জমির সীমানা প্রাচীর ও লা রিভারিয়া রিসোর্টের স্থাপনাসহ নানা ধরনের স্থাপনা।

বিআইডব্লিউটিএ ঘোড়াশাল নদী বন্দরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক নূর হোসেন স্বপন বলেন, “বুধবার উচ্ছেদ অভিযানের প্রথম দিনে ৪০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। আমাদের উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। দখলদাররা যত প্রভাবশালী হোক তাদের ছাড় নেই।”

উচ্ছেদ অভিযানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিআইডব্লিউটিএ ঘোড়াশাল নদী বন্দরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক নূর হোসেন স্বপন। বিপুল সংখ্যক পুলিশ ও উচ্ছেদকর্মী তাদের সহায়তা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!