নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৪ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শেখ হাসিনা মানেই আগামী প্রজন্মের ভবিষ্যৎ: শামীম ওসমান

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃস্বাধীনতাবিরোধীরা আওয়ামী লীগ ধ্বংসের পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে সোনারগাঁ উপজেলার উপ-নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার মনোনয়নপত্র জমা দেওয়ার আগে তিনি এ মন্তব্য করেন।

শামীম ওসমান বলেন, সামনে আওয়ামী লীগের কঠিন পরীক্ষা। শকুন আকাশে উড়ছে। এ শকুন স্বাধীনতাবিরোধীরা। যারা ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছে। তারাই বাংলাদেশের ভবিষ্যৎ ধ্বংস করতে চায়।

এমপি বলেন, ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগকে শক্তিশালী করতে হলে ঐক্যবদ্ধের বিকল্প নেই। শেখ হাসিনা মানে বাংলাদেশ, শেখ হাসিনা মানে উন্নয়ন, শেখ হাসিনা মানেই আগামী প্রজন্মের ভবিষ্যৎ।

এ সময় নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ও সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম উপস্থিত ছিলেন।

পরে নেতাকর্মীদের নিয়ে সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমানের কাছে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!