নারায়ণগঞ্জসোমবার , ১৯ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সংঘর্ষের ঘটনায় ইউপি সদস্যসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা

Alokito Narayanganj24
এপ্রিল ১৯, ২০২১ ১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সংঘর্ষের ঘটনায় আড়াইহাজারে এক ইউপি সদস্যসহ ৪০ ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। স্থানীয় খাগকান্দা ইউনিয়নের কাকাইমোড়া এলাকার রাকিব বাদী হয়ে গতকাল এ মামলা দায়ের করেন। মামলায় ২৮ জনের নাম উল্লেখ করাসহ অজ্ঞাত আরো ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়েছে।

আসামিদের মধ্যে রয়েছেন- খাগকান্দা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য ও কাকাইলমোড়া এলাকার লোকমান, একই এলাকার সেলিম ও তার ভাই শাহীন, মতিন ও তার ভাই শাহজাহান, হারুন, মোশারফ, মোবারক, মকবুল, শাহালম, গোলাম রসুল, ছমিরউদ্দিন, সজিব, সজিব, শাহীন, হুমায়ুন, মমিন, ওসমান, হাসান, মকবুল, আবু, উজ্জল, সুরুজ, আল-আমিন, সুবজ, সজিব ও রকিব।

এজাহারে বলা হয়, বসতবাড়িতে হামলা চালিয়ে প্রায় ২ লাখ টাকার মালামালের ক্ষতিসহ ঘরে থাকার প্রায় ২ লাখ ও ৩২ হাজার টাকা মূল্যের স্বর্ণালঙ্কার লুট করা হয়।

উল্লেখ্য, আম পাড়াকে কেন্দ্র করে খাগকান্দা ইউনিয়নের কাকাইলমোড়া এলাকার গত শনিবার সকাল ৯টার দিকে কামাল ভূঁইয়া ও লোকমান মেম্বার গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় টেঁটাবিদ্ধসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!