নারায়ণগঞ্জশনিবার , ১১ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

প্রাইভেটকারে সংসদের স্টিকার লাগিয়ে মাদক পাচারের সময় গ্রেফতার-২

Alokito Narayanganj24
জানুয়ারি ১১, ২০২০ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : জাতীয় সংসদের স্টিকার ব্যবহার করে প্রাইভেটকারে মাদক পাচারের সময় এক ভুয়া এমপি ও তার চালককে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ৮৭৩ বোতল ফেনসিডিল ও ১৭০টি ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার র‌্যাব-১১ এ গণমাধ্যম কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন ডেইলি বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শুক্রবার রাত সাড়ে ৮টায় নরসিংদীর মাধবদী মাজার বাসস্ট্যান্ড থেকে তাদের গ্রেফতার করা হয়। এরা হলো- এমপি পরিচয় দেয়া ওয়াসিম মিয়া (৩২) ও চালক রুহুল আমিন (৩২)।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গোপন খবর পেয়ে মাধবদী মাজার বাসস্ট্যান্ড (শেখেরচর বাবুরহাট) এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে চেকপোস্ট স্থাপন করা হয়। পরে জাতীয় সংসদের স্টিকার লাগানো সন্দেহভাজন প্রাইভেটকারটি থামানো হয়। গাড়ি তল্লাশি করতে চাইলে বাধা দিয়ে ওয়াসিম মিয়া নিজেকে একটি বিশেষ এলাকার এমপি ও রুহুল আমিন তার চালক বলে পরিচয় দেয়। পরে তল্লাশি করে ওইসব মাদক উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে তিনি বলেন, আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে গাড়িতে জাতীয় সংসদের স্টিকার ব্যবহার করে মাদক ব্যবসা করে আসছে তারা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!