নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৬ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ সদর থানার ওসি আসাদুজ্জামান বদলি, নতুন ওসি শাহ্ জামান

Alokito Narayanganj24
নভেম্বর ২৬, ২০২০ ১২:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামানকে বদলি করা হয়েছে। তার পরিবর্তে দায়িত্ব পাচ্ছেন দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মো. শাহ্ জামান।

বুধবার (২৫ নভেম্বর) ওসি মো. আসাদুজ্জামানকে বদলি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম।

বদলির বিষয়ে সদরের ওসি মো. আসাদুজ্জামান বলেন, ঢাকার মালিবাগে এসবিতে বদলি করা হয়েছে তাকে। আজই তিনি এ চিঠি পেয়েছেন। দু-এক দিনের মধ্যে নতুন ওসির কাছে দায়িত্ব হস্তান্তর করবেন বলেও জানান তিনি।
এদিকে জেলা পুলিশের একটি সূত্র জানিয়েছে, দক্ষিণ কেরানীগঞ্জের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জামানকে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় বদলি করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ৩০ জুলাই সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলামকে বদলি করা হয়। তার স্থলে দায়িত্ব পান মো. আসাদুজ্জামান। এক বছরেরও বেশি সময় তিনি সদর মডেল থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!