নারায়ণগঞ্জবুধবার , ২২ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সদর মডেল থানায় দুই মাদক ব্যবসায়ী পুলিশ রিমান্ডে

Alokito Narayanganj24
মে ২২, ২০১৯ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : দুই মাদক ব্যবসায়ীর দুই দিনের পুলিশ রিমান্ডে নিয়েছে নারায়নগঞ্জ সদর মডেল থানা পুলিশ। বুধবার (২২ মে)সকালে দুই মাদক ব্যবসায়ীর ৭দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে তুলে নারায়নগঞ্জ সদর মডেল থানা পুলিশ। শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে ২দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করে।

রিমান্ডপ্রাপ্ত আসামীরা হলো- নারায়নগঞ্জের পশ্চিম দেওভোগ এলাকার শাহ আলমের ছেলে নূরে আলম রনি(৩৮) ও নাগবাড়ী এলাকার আনোয়ার হোসেনের ছেলে আবুল হোসেন(৩৯)।

এজাহারে উল্লেখ্য, নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম বিশেষ অভিযান চালিয়ে দেওভোগ আখড়া এলাকার থেকে নূরে আলম রনি ও আবুল হোসেনকে গ্রেফতার করে।গ্রেফতারের সময় তাদের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৭হাজার ৪শ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশ।নারায়নগঞ্জ সদর মডেল থানা পুলিশ বাদী হয়ে ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ধারায় একটি মামলা দায়ের করে।আসামীরা দীর্ঘ দিন যাবৎ মাদকের ব্যবসায় করে আসছে এবং এলাকায় মাদকের ত্রাস সৃষ্টি করছে।মাদক ব্যবসায়ের সাথে আরো কেউ সংশ্লিষ্ট আছে কিনা এবং মাদক সরবরাহের মূল কেন্দ্র জিজ্ঞাসা সহ নিবিরভাবে তদন্তের স্বার্থ দুই আসামীর ৭দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে তুললে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে ২দিনের রিমান্ড মঞ্জুর করে।নারায়নগঞ্জ কোর্ট ইন্সপেক্টর হাবিবুর রহমান মাদক মামলার ব্যাপারে অবগত করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!