নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৬ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সবার মাঝে সাম্প্রদায়িক সম্প্রতি তৈরি করতে হবে-ডিসি জসিম উদ্দিন

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৬, ২০১৯ ১২:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দীন বলেছেন, বড়দিনের মূল কাজই হচ্ছে নিজের মনটাকে বড় করতে হবে। সবার মাঝে সাম্প্রদায়িক সম্প্রতি তৈরি করতে হবে। সবাইকে মনে রাখতে হবে, লাল সবুজের এই দেশ সকল ধর্মের মানুষের দেশ। আমরা একে অপরের কাছে যাবো। সবাই মিলে উৎসব ভাগাভাগি করে নিবো।

বুধবার (২৫ ডিসেম্বর) সকাল ১১ টায় বড় দিন উপলক্ষে কালিরবাজার সংলগ্ন নারায়ণগঞ্জ ব্যাপিষ্ট চার্চ গীর্জায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক আরও বলেন, যেখানে যে ধরনের ঘটনা ঘটুক না কেন আমরা নারায়ণগঞ্জবাসীরা অনেক ভালো আছি। আমাদের মধ্যে যেন কখনো অহংকার না আসে। যাদের মধ্যে অহংকার আছে আমরা এটাকে দূরে ফেলে দিব।

এসময় উপস্থিত ছিলেন, পাস্টর লিওনার্ড বিধান রায়, চার্চ সেক্রেটারি ফ্রান্সি লিয়াগোনেজ, সম্পাদক অরবিন্দ হালদার, কোষাধক্ষ রনি বিশ্বাস।জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন অনুষ্ঠানের আগে ব্যাপিষ্ট চার্চ গীর্জায় কেক কেটে সবাইকে শুভেচ্ছা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!