নারায়ণগঞ্জসোমবার , ১৬ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সব ব্যাংকের টাকা চুরি হয়েছে-দুদু

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৬, ২০১৯ ১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির আহবায়ক ও কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন,নানার রকম বিরোধিতার কারনে শেখ হাসিনা ১২ বছর আগে ক্ষমতায় চালের দাম ছিল ১২ টাকা,ঘরে ঘরে চাকুরী দিবে,কৃষকদের সার দিবে দিয়েছে দেয় নাই। এটা শেখ হাসিনা। ব্যাংকের হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে। সব ব্যাংকের টাকা চুরি হয়েছে।
জাহাঙ্গীর বিশ্ববিদ্যালয়ের দেড় কোটি টাকার কারনে ছাত্রলীগের সভাপতি, সাধারন সম্পাদককে বহিস্কার করতে পারেন লাখ লাখ টাকা লুটপাটের কারনে শেখ হাসিনার পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিলে আওয়ামী লীগ ১০ টি আসনও পাবেনা। ছাত্রদলের কমিটি নিয়ে বিএনপি হস্তক্ষেপ করেছে। ছাত্রলীগের সভাপতি, সম্পাদককে বহিষ্কার করেছে এজন্য তারা কি বলবে। হাইকোর্ট বেগম জিয়ার চিকিৎসার জন্য বিদেশে নেয়ার রায় দিলেও তাকে সরকার যেতে দিচ্ছেনা। অথচ শেখ হাসিনা চোখের চিকিৎসার জন্য বিদেশে যান। আসুন এই জালিম সরকারের বিরুদ্ধে দূর্বার আন্দোলন করে বেগম জিয়াকে মুক্ত করি।
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কৃষক দলের সম্মেলন ২০১৯ প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সম্মেলন উদ্ধোধন করেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির আহবায়ক কৃষিবিদ হাসান জাফির তুহিন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এড তৈমুর আলম খন্দকার।
রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৪ মাসদাইর মজলুম মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
কৃষক দল নারায়ণগঞ্জ জেলা সভাপতি শরিফুল ইসলাম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কৃষক দলের যুগ্ম আহবায়ক তৌকির হোসেন মোঃ জসিম,সদস্য এসকে সাদিক,নাসিরউদ্দিন হায়দারী,রফিকুল ইসলাম জীবন,জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন খান আনু,মহানগর বিএনপির প্রবীন নেতা জামাল উদ্দিন কালু,ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক মনিরুল ইসলাম মনির প্রমুখ।
বিএনপি নেতা আবুল কালাম আজাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন মহানগর যুবদলের সভাপতি ও নাসিক কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ,জেলা ওলামা দলের সভাপতি সামসুর রহমান বেনু, ফতুল্লা কৃষক দলের সভাপতি দুলাল হোসেন,সোনারগাঁ থানা কৃষক দলের সভাপতি মনির মল্লিক,আড়াই হাজার থানা কৃষক দলের সভাপতি আব্দুল হামিদ মোল্লা,রুপগঞ্জ থানা কৃষক দলের সভাপতি ডাঃ শাহীন,সিদ্ধিরগঞ্জ থানা কৃষক দলের সভাপতি লিয়াকত হোসেন লিকু, কৃষক নারায়ণগঞ্জ জেলার সহ সভাপতি আবু তাহের মোল্লা,নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি মশিউর রহমান পাভেল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!