নারায়ণগঞ্জরবিবার , ২৩ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সভাপতি আবদুল হাই, সম্পাদক আবু হাসনাত

Alokito Narayanganj24
অক্টোবর ২৩, ২০২২ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ বীর মুক্তিযোদ্ধার আবদুল হাইকে সভাপতি ও আবু হাসনাত শহীদ বাদলকে সাধারণ সম্পাদক করে ফের নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার (২৩ অক্টোবর) বিকেলে শহরের ইসদাইর ওসমানী স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ ঘোষণা দেন।

ওবায়দুল কাদের বলেন, জেলা আওয়ামী লীগের যারা ছিলেন তারাই থাকবেন। তবে আমি কিন্তু সব খবর রাখি। সবাই সাবধান হয়ে যান।

এর আগে ২০১৬ সালের ৯ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা পরিষদের তৎকালীন প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইকে সভাপতি, সিটি করপোরেশনের বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে সিনিয়র সহ-সভাপতি ও আবু হাসনাত মো. শহীদ বাদলকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়। ১৩ মাস পর ২০১৭ সালের ২৫ নভেম্বর ৬টি পদ শূন্য রেখে ৭৪ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয় কেন্দ্র।

১৯৯৭ সালের ২০ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়। সেবার অধ্যাপিকা নাজমা রহমানকে সভাপতি ও বর্তমান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে সাধারণ সম্পাদক করা হয়। এরপর আর সম্মেলন করা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!