নারায়ণগঞ্জবুধবার , ৯ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

Alokito Narayanganj24
নভেম্বর ৯, ২০২২ ৩:২১ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধিঃ ফতুল্লায় এক অটোরিকশা চুরির মামলার ঘটনায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক সাদ্দাম হোসেন শুভকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন সাংবাদিকরা।

বুধবার সকাল সাড়ে ১০ টায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের আয়োজনে ফতুল্লা মডেল থানা গেইট সংলগ্ন ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পাশে অনুষ্ঠিত কর্মসূচীতে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা অংশ নেন।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, একজন সংবাদকর্মীকে হত্যা হুমকি ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। সাংবাদিকদের উপর এ ধরনের হুমকি মতপ্রকাশের স্বাধীনতাকে বাধাগ্রস্ত করবে। অবিলম্বে হুমকিদাতা অটোরিকশা চোরের মুল হোতা সন্ত্রাসী নাক্কু আক্তারকে আইনের আওতায় আনতে হবে। দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তারের দাবি জানান বক্তারা।

এসময় ফতুল্লা মডেল থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ রিজাউল হক দিপু সাংবাদিকের আশস্ত করে বলেন, একজন সাংবাদিককে হুমকি প্রদান করে আবার একজন অপরাধী কি ভাবে থানায় এসে একজন সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করে বিষয়টি আমি দেখবো এবং আমার থানা এলাকায় কোন অপরাধী ছাড় পাবেনা।

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রহিম,সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম,সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম লিটন, উজ্জীবিত বাংলাদেশের সম্পাদক কবির হোসেন, নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শহিদুল্লাহ রাসেল, নারায়ণগঞ্জ জেলা অনলাইন প্রেস ক্লাবের সদস্য সচিব মো: মনির হোসেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি আশরাফুল হক আশু,ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের আইন বিষয়ক সম্পাদক বদিউজ্জামান,ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাবেক যুগ্ম সম্পাদক খোকন প্রধান, সাংবাদিক সোহেল আহম্মেদ।

এসময়  আরো উপস্থিত ছিলেন ফতুল্লা প্রেস ক্লাবের সহ-সভাপতি পিয়ার চানঁ,ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক সোহেল আহম্মেদ,সহ-সম্পাদক শফিকুল ইসলাম, ফতুল্লা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক শাকিল আহম্মেদ ডিয়েল,প্রচার সম্পাদক মাসুদ আলী,সদস্য সেলিম মাতব্বর, এশিয়ান টিভির ফতুল্লা প্রতিনিধি ফিরোজ আহম্মেদ, বিজয় টিভির বদিউজ্জামান বদু, নারায়ণগঞ্জ জেলা অনলাইন প্রেস ক্লাবের যুগ্ম আহবায়ক মেহেদী মঞ্জুর বকুল,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম সুজন,সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সজিব, অর্থ সম্পাদক সাদ্দাম হোসেন শুভ, সমাজ কল্যাণ সম্পাদক ফজুলল হক পলাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী, সদস্য শিশির, সাংবাদিক মোস্তাক আহম্মেদ সুমন, গাফ্ফার লিটন, পন্ডিত হোসেন, আতাউর রহমান আতা,গাফ্ফার লিটন সুলতান আহম্মেদ,দুলাল আহমেদ, মেহেদী হাসান রাসেল, মামুনুর রশিদ মুন্না, আরিফ হোসেন, বিল্লাল হোসেন, রাহাত হোসেন,সাব্বির শেখ, সেলিম রেজা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!