নারায়ণগঞ্জমঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাংবাদিক অনুর মৃত্যুতে, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের শোক প্রকাশ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৬, ২০২২ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক, দক্ষ শিশু সংগঠক আনিসুজ্জামান অনুর আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সদস্যরা।তার মৃত্যুতে  ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সকল সদস্যরা শোক বার্তায় তার অবদান তুলে ধরেন। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৪ বছর।তিনি স্ত্রী সহ এক মেয়ে ও এক ছেলে রেখে মৃত্যু বরন করেন।

মঙ্গলবার দুপুরে আড়াইটার দিকে রাজধানীর মগবাজার হলিফ্যামিলি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। তিনি দীর্ঘ দিন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে চিকিৎসকধীন ছিলেন।

দীর্ঘদিন যাবৎ তিনি কিডিনি জনিত রোগে ভুগছিলেন।মঙ্গলবার দুপুর আড়াইটায় ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় মারা যায়। বাদ মাগরিব ফতুল্লা শিয়াচরস্থ নুর মসজিদে তার প্রথম জানাযা অনুষ্ঠিত য়। এশার নামাজের পর  দ্বিতীয় জানাযা তার গ্রামের বাড়ী  নবীগঞ্জ কদম রসুল দরগাহ অনুষ্ঠিত হয়েছে এবং সেখানেই তাকে দাফন করা হয়।

 

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!