নারায়ণগঞ্জরবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক অনুর স্মরণে ফতুল্লা প্রেস ক্লাবে দোয়া

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৫, ২০২২ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ প্রয়াত সাংবাদিক আনিসুজ্জামান অনুকে স্মরণ করলেন ফতুল্লা প্রেস ক্লাব।

শনিবার(২৫ সেপ্টেম্বর) বিকেলে প্রেসক্লাবের সভাকক্ষে স্মরণ সভা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সাংবাদিক আনিসুজ্জামান অনু ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ মাসুমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহসান সাদিক শাওন,উজ্জীবিত বাংলাদেশ পত্রিকার সম্পাদক কবিরুল ইসলাম, ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, সাবেক সহ-সভাপতি মোঃ সেলিম মুন্সি, যুগ্ম সাধারণ সম্পাদক আলামিন প্রধান, সাংগঠনিক সম্পাদক আঃ আলিম লিটন, অর্থ সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল, কার্যকরি সদস্য সেলিম হোসেন, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি কাজী আনিসুর রহমান, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ সোহেল, ফতুল্লা মডেল প্রেসক্লাবে সভাপতি এনামুল হক সিদ্দিকী, সাধারণ সম্পাদক সহিদ হোসেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক  নজরুল ইসলাম সুজন, সদস্য  আশরাফুল হক আশু, সাদ্দাম হোসেন শুভ, সাংবাদিক আনোয়ার হোসেন সজীব, শফিকুল ইসলাম প্রমুখ। এসময় মোনাজাত পরিচালনা করেন ক্বারী ওবায়েদ উল্লাহ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!