নারায়ণগঞ্জবুধবার , ২১ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাংবাদিক ইলিয়াস হত্যার বিচার চেয়ে ডিসি-এসপি বরাবর স্মারকলিপি

Alokito Narayanganj24
অক্টোবর ২১, ২০২০ ১২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসাংবাদিক ইলিয়াস হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপার (এসপি) বরাবর স্মারকলিপি দিয়েছে নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়ন।

মঙ্গলবার (২০ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের (ডিসি) ও পুলিশ সুপার (এসপি) কার্যালয়ে এ স্মারকলিপি প্রদান করা হয়।

ডিসি বরবার স্মারকলিপি গ্রহণ করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মু. জসিম উদ্দিন।  এছাড়া, জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের অনুপস্থিতিতে উক্ত স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী, বন্দর থানা প্রেসক্লাবের সভাপতি কমল খানসহ সাংবাদিক ইউনিয়নের অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর রাত ৮টার দিকে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা চৌরাস্তায় প্রকাশ্যে এলোপাতাড়ি কোপানো হয় সাংবাদিক ইলিয়াসকে।  পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  পরে ইলিয়াসের স্ত্রী’র দায়েরকৃত মামলায় গ্রেফতার তিন আসামি তুষার, মিনা ও মিসির আলীকে ৩ দিনের রিমান্ডে নেয় পুলিশ।  ইলিয়াস স্থানীয় সংবাদমাধ্যম দৈনিক বিজয়ের সংবাদকর্মী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!