নারায়ণগঞ্জশনিবার , ২৮ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাংবাদিক গাফফার লিটনের মায়ের দাফন সম্পন্ন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৮, ২০১৯ ১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা রির্পোটার্স ইউনিটির অর্থ সম্পাদক গাফফার লিটন এর মা হালিমা খাতুন (৯০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ভোর পৌনে ৫ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে ৭ ছেলে, অসংখ্য নাতী নাতনী,বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।বাদ জুম্মা মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার ইসলাম জামে মসজিদে জানাযা নামাজ শেষে বালিগাও কবরস্থানে দাফন করা হয়।

জানাযা নামাজে উপস্থিত ছিলেন, টঙ্গিবাড়ী উপজেলা বিএনপি সভাপতি ও আড়িয়ল- বালিগাও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আমির হোসেন দোলন,টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন হালদার,ইসলামপুর জামে মসজিদের সাধারন সম্পাদক আব্দুস সাত্তার,সহ সভাপতি হাজ্বী মাসুম হাওলাদার,হাজ্বী রাশেদ হাওলাদার, স্থানীয় ইউপি মেম্বার আকতার শেখ,ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, নারায়ণগঞ্জ জেলা রির্পোটার্স ইউনিটির সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল জাগো নারায়ণগঞ্জ ২৪. কমের সম্পাদক মোঃ শহীদুল্লাহ রাসেল, ফটো সাংবাদিক জুম্মন সোহেল প্রমুখ।

উল্লেখ্য গত বৃহস্পতিবার রাতে হালিমা খাতুনের অবস্থা আশংকাজনক হলে প্রথমে নারায়ণগঞ্জ ( ভিক্টোরিয়া) হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলে সেখানেই তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!