নারায়ণগঞ্জসোমবার , ১৮ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাংবাদিক নয়নের মরদেহে জেলা পুলিশের শ্রদ্ধা

Alokito Narayanganj24
নভেম্বর ১৮, ২০১৯ ১২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সাংবাদিক মেহেদী হাসান নয়নের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম এর পক্ষ থেকে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মো.আসলাম হোসেন । ১৭ নভেম্বর রবিবার রাত সাড়ে ৮ টার দিকে পাইকপাড়া বড় কবর স্থানে এসে এ শ্রদ্ধা জ্ঞাপন তিনি ।
ওসি আসলাম হোসেন বলেন, সাংবাদিক নয়নের মৃত্যুতে জেলা পুলিশ সুপার শোক সন্তপ্ত পরিবারের জন্য সমবেদনা জানিয়েছেন। অফিসিয়াল ব্যস্ততায় তিনি বাহিরে আছেন।
প্রসঙ্গত, ১৭ নভেম্বর রবিবার দুপুরে রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ফটো সাংবাদিক মেহেদী হাসান নয়ন দীর্ঘদিন ধরে মরণব্যাধি ব্লাড  ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে সন্তান সহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। বাদ এশা দেওভোগ পাক্কা রোড সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রথম জানাযা ও  পাইকপাড়া বড় কবরস্থানে দ্বিতীয় জানাযা শেষে দাফন সম্পন্ন করা হয় ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!