নারায়ণগঞ্জশনিবার , ১৪ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাংবাদিক রাশিদ চৌধুরীকে হত্যা চেষ্টা, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা

Alokito Narayanganj24
মে ১৪, ২০২২ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি : নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক অগ্রবানী পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ রাশিদ চৌধুরীকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা ঘটনায় র্তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ফতুল্লা রিপোর্টার্স ক্লাব নেতৃবৃন্দ।

শনিবার সন্ধ্যায় এক বিবৃতিতে ফতুল্লা রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক সহ সকল সদস্যবৃন্দ এ সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে ফতুল্লা রিপোর্টার্স ক্লাব নেতৃবৃন্দ বলেন, এই ধরনের ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। হামলা-মামলা ও হত্যার চেষ্টা করে সাংবাকিদের কলম কখনো থামানো যায় না, যাবেও না।

এসময় তারা আরো বলেন, সাংবাদিকরা সংবাদ প্রকাশ করলেই হামলা-মামলা ও হত্যার শিকার হতে হয়। এসকল চিন্তাধারা থেকে বের হতে হবে এবং সাংবাদিকবান্ধব সমাজ গড়ে তুলতে হবে।

এসময় সাংবাদিক নেতৃবৃন্দ সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে সন্ত্রাসী হামলার সাথে যারা জড়িত অবিলম্বে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!