নারায়ণগঞ্জবুধবার , ১ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাধ্যমত এই সহযোগিতা অব্যাহত রাখবো-লিটন

Alokito Narayanganj24
এপ্রিল ১, ২০২০ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : প্রানঘাতি করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া অভূক্ত মানুষের মুখে হাঁসি ফোটাতে খাদ্য সামগ্রী নিয়ে তাদের দ্বারে দ্বারে পৌছে দিচ্ছেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন।

মঙ্গলবার (৩১ মার্চ) ও অদ্য বুধবার (১ এপ্রিল) দুদিন ধরে ফতুল্লা পাইলট স্কুল সংলগ্ন ও দাপা ইদ্রাকপুর এলাকার দুঃস্থ ও অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর তালিকায় ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ ও লবন।

এ প্রসঙ্গে প্রতিক্রিয়া জানাতে গিয়ে আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন বলেন, দিনমজুর ও অসহায় মানুষগুলো কাজ বন্ধ করে ঘরে আশ্রয় নিয়েছে। খুবই স্বল্প উপার্জনে তাদের সংসার চলতো। কিন্তু এখন উপার্জন বন্ধ। যেকারনে এই অসহায় পরিবার গুলোর না খেয়ে মরার উপকরণ হয়েছে। কিন্তু আমরা বঙ্গবন্ধুর সৈনিক এবং মানবতার মা শেখ হাসিনার কর্মী হয়ে কাউকে মরতে দিতে পারিনা।

তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি আমরা যার যার অবস্থান থেকে এই সঙ্কটময় মূহুর্তে অসহায় পরিবারগুলোর পাশে সামর্থ অনুযায়ী দাঁড়াতে হবে। তবেই আমরা এ সঙ্কট থেকে দ্রুত কাটিয়ে উঠতে পারবো।

পরিশেষে ফরিদ আহমেদ লিটন আরো বলেন, যতদিন পর্যন্ত এ পরিস্থিতি বিরাজ করবে ততদিন সাধ্যমত এই সহযোগিতা অব্যাহত রাখবো।

এ সময় উপস্থিত ছিলেন-বৃহত্তর ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবির হাবিব, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম সহিদ, কৃষকলীগ সভাপতি বাদশা মিয়া, ফতুল্লা ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম, শাহজাহান ও মহিউদ্দিন প্রধান, মিজান,রতন,লিটন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!