নারায়ণগঞ্জরবিবার , ৩ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে চেঞ্জ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

Alokito Narayanganj24
জানুয়ারি ৩, ২০২১ ১২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ শীতে সুবিধাবঞ্চিত ব্যক্তি, গোষ্ঠী এবং সম্প্রদায়ের জন্য শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে শনিবার (২ জানুয়ারি)নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ গোদনাইল বাগপারা এলাকায় যারা অন্যের কাছে চেয়ে নিতে পারেনা এমন কিছু পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে চেঞ্জ ফাউন্ডেশন।

উক্ত বিতরণ কালে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪,৫ ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মনোয়ারা বেগম।

চেঞ্জ ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি লুতফর রহমান মুন্না, সাধারণ সম্পাদক মোঃ এ এইচ আশু, কোষাধ্যক্ষ মোঃ আল আমিন আলী, স্বেচ্ছা শ্রম-বিষয়ক সম্পাদক মোঃ আবু সাঈদ, নির্বাহী সদস্য নাসির উদ্দিন জুম্মন, নুর হোসেন পলাশ, এ্যডঃ মাহবুবুল হক ফোরকান প্রমুখ।

এই কার্যক্রমের অনুভূতি ব্যক্ত করতে যেয়ে সফল এই কাউন্সিলর বলেন, ধন্যবাদ জানাচ্ছি চেঞ্জ ফাউন্ডেশনকে যারা ব্যক্তিগত অর্থায়নে এই প্রোজেক্ট পরিচালিত করছে। আমি আশা করছি সমাজে পিছিয়ে পরা মানুষগুলোকে সহায়তার মাধ্যমে সামনে টেনে আনতে সক্ষম হবে এই টীম। আজ সমাজসেবা দিবসে এই মহৎ কাজের সাথে থাকতে পেরে আমি গর্বিত অনুভব করছি।

উল্লেখ্য চেঞ্জ ফাউন্ডেশন এর আগে চাষাড়া রেলস্টেশন, নারায়ণগঞ্জ রেলস্টেশন, ফতুল্লা লঞ্চঘাট, মাসদাইর কবরস্থান, ফতুল্লার জোড়পুল, ফতুল্লা রেলস্টেশন ও ব্যাংক কলোনী, সস্তাপুর, শিবু মার্কেট, ফতুল্লা পোষ্ট অফিস, কুতুবপুরের পিলকুনি, তক্কারমাঠ, বন্দর লাঙ্গলবন্দের বারপাড়া, আড়াইহাজারের নোয়াপুর গ্রামসহ বিভিন্ন এলাকায় শীতবস্ত্র হিসেবে কম্বল, কানটুপি, ভারী পলিথিন এবং সোয়েটার বিতরণ কার্যক্রম পরিচালিত করেছে যা পুরো শীত জুড়ে চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!