নারায়ণগঞ্জসোমবার , ১৯ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জের ভূয়া ডাক্তার সবুজ রিমান্ডে

Alokito Narayanganj24
আগস্ট ১৯, ২০১৯ ২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জ সেবা মেডিকেল সেন্টার থেকে র‌্যাব-১১ এর হাতে আটককৃত ভূয়া ডাক্তার মো. সবুজ ইসলাম সরকারকে ১ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।রোববার (১৮ আগস্ট) সকালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালত আসামির উপস্থিতিতে শুনানী শেষে ১ দিনের এ রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (৬ আগস্ট) রাত সাড়ে ৭ টায় সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় রোগী দেখার সময় এ ভূয়া ডাক্তার মো.সবুজ ইসলাম সরকারকে আটক করে র‌্যাব-১১।বিভিন্ন হাসপাতালের নামে প্যাড ছাপিয়ে রোগীদের প্রেসক্রিপশন দিয়ে বিগত ২ বছর যাবৎ ডাক্তার সেজে রোগী দেখে আসছিলেন।

অভিযানের সময় র‌্যাব-১১ এর সদস্যগন ডাক্তারী সনদ বা বিএমডিসি কতৃক রেজিষ্ট্রেশন কার্ড দেখতে চাইলে দেখাতে পারেনি। মামলার তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে মূল রহস্য উদঘাটন করার জন্য রিমান্ডে এনে ব্যাপক জিঞ্জাসাবাদের লক্ষ্যে পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে শুনানী শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!