নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৬ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জের শিশুকে ‘অপহরণ’ ও হত্যা, যুবক আটক

Alokito Narayanganj24
মে ৬, ২০২১ ১২:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ অপহরণের পর মুক্তিপণের টাকা না পাওয়ায় রিয়াদ নামে ৭ বছরের এক শিশুকে খুন করা হয়েছে। পুলিশ একটি ডোবা থেকে নিহতের লাশ উদ্ধার করেছে।

বুধবার (৫ মে) সিদ্ধিরগঞ্জের জালকুড়ির মাদবর বাজার এলাকা থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

এর আগে, গত ২৪ এপ্রিল শিশুটি নিখোঁজ হয়। নিখোঁজের পর শিশুটির পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। ঘটনার সাথে জড়িত নিহত শিশু রিয়াদের খালু সুজন (২৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। সে গাইবান্ধা জেলার মিয়া গ্রাম এলাকার কোরবান আলীর ছেলে। নিহত শিশু রিয়াদ গাইবান্ধা সদর উপজেলার পূর্ব কমলয় এলাকার রাজু মিয়ার ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার এস আই শওকত জামিল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ এপ্রিল ইফতারের পর শিশু রিয়াদ আদমজীর সোনামিয়া বাজার এলাকা থেকে নিখোঁজ হয়। নিখোঁজের পর শিশুটির পরিবারের কাছে মোবাইল ফোনে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণ চক্র‍ের সদস্যরা। এ ব্যাপারে শিশুটির বাবা সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন। পরে কল লিস্টের সূত্র ধরে ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিরে শিশুটির খালু সুজনকে আটক করা হয়। বুধবার ভোরে আটক সুজনের দেওয়া তথ্যের ভিত্তিরে চর শিমুল পাড়া এলাকার একটি ডোবা থেকে শিশু রিয়াদের লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, জিডির সূত্র ধরে তদন্তের মাধ্যমে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের খালু সুজনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!