নারায়ণগঞ্জরবিবার , ২ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
অক্টোবর ২, ২০২২ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ  সিদ্ধিরগঞ্জে আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১ অক্টোবর) রাতে পাঠানটুলী বাসস্ট্যান্ড সংলগ্ন স্পাইডার ফেব নামক একটি ডাইং কারখানার সাব স্টেশনের ভেতর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি।

এ দিকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে বলা হচ্ছে- নিহত এই ব্যক্তি তাদের প্রতিষ্ঠানের কেউ নন। এছাড়াও ওই সাব স্টেশনটি সব সময় তালা দেয়া থাকে। বাইরে থেকে ভেতরে প্রবেশের কোনো সম্ভাবনাও নেই।

এ ব্যাপারে স্পাইডার ফেব্রিকের জ্যৈষ্ঠ প্রশাসনিক কর্মকর্তা সেলিম রেজা জানান, দুই সপ্তাহ পর পর সাব স্টেশনটিতে মেইন্টেনেন্ট এর কাজ করা হয়। সেই হিসেবে আজ (১ অক্টোবর) সন্ধ্যায় সাব স্টেশনের দরজা খুললে গন্ধ পাই এবং এক কোণায় লাশ দেখতে পাই। পরে পুলিশকে ফোন দিয়ে বিষয়টি অবহিত করি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান পিপিএম বার বলেন, লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে আসি। আমরা বিষয়টি তদন্ত করছি। প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানাতে পারবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!