নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে অবৈধ মশার কয়েল তৈরির কারখানায় অভিযান

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২, ২০২১ ১২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নাসিক ২নং ওয়ার্ড মিজমিজি ধনুহাজী রোড এলাকায় একটি অবৈধ মশার কয়েল তৈরির কারখানায় অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদফতর। যথাযথ কর্র্তৃপক্ষের অনুমতি ছাড়াই কারখানাটি মানবদেহের জন্য ক্ষতিকর অবৈধ মশার কয়েল তৈরি ও প্রক্রিয়াজাত করন করছে, এমন আভিযোগের প্রেক্ষিতে এই অভিযান পরিচালনা করা হয়।

সোমবার (১ ফেরুয়ারী) দুপুরে মোঃ ফয়েজ কেমিক্যাল নামের মশার কয়েল কারখানায় এই অভিযান চালিয়েছে। অভিযানে সার্বিক তত্তাবধান করেছেন নারায়ণগঞ্জে জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদফতর এর সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান ও নারায়ণগঞ্জ জেলা বাজার কর্মকর্তার মোঃ সুমন খন্দকার।

মোঃ সেলিমুজ্জামান জানান, যথাযথ কর্র্তৃপক্ষের অনুমোদন ছাড়াই অবৈধভাবে বিভিন্ন ব্র্যান্ড নকল করে মশার কয়েল উৎপাদন ও প্রক্রিয়াজাত করন করছে প্রতিষ্ঠানটি। যা মানবদেহের জন্য অত্যন্ত ক্ষতিকর। এই অভিযোগের প্রেক্ষিতে আমরা আজকে অভিযান পরিচালনা করছি। প্রতিষ্ঠানটিকে আগামী ৭ কর্ম দিবসের মধ্যে সকল কাগজপত্র নিয়ে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদফতর নারায়ণগঞ্জের সহকারী পরিচালকের দপ্তরে যোগাযোগ করা জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!