নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে আপন নাতনিসহ দুই শিশুকে ধর্ষণের অভিযোগ

Alokito Narayanganj24
নভেম্বর ১৯, ২০২০ ১২:১২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জে আপন নাতনিসহ দুই শিশুকে ধর্ষণের অভিযোগে কামাল হোসেন (৭০) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ নভেম্বর) রাত ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় বুধবার (১৮ নভেম্বর) সকালে অভিযুক্ত কামাল হোসেনের ছেলে বাদী হয়ে থানায় মামলা করেন।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে কামাল হোসেন আপন নাতনি ও প্রতিবেশী আরেক শিশুকে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এতে দুই শিশু অসুস্থ হয়ে পড়লে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। পরে তারা বিষয়টি খুলে বললে পরিবারের লোকজন কামাল হোসেনকে আটক করে পুলিশে দেয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কাজল মজুমদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত কামাল হোসেনকে আটক করা হয়। মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী দুই শিশুকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!