নারায়ণগঞ্জশনিবার , ৫ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে আ’লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ : পাল্টাপাল্টি মামলা

Alokito Narayanganj24
জানুয়ারি ৫, ২০১৯ ১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সিদ্ধিরগঞ্জ নতুন বাজার এলাকায় স্থানীয় আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ ও হামলা, অগ্নিসংযোগ ও ভাংচুরের ঘটনায় উভয় পক্ষই পাল্টাপাল্টি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতিকে আহত করার ঘটনায় তার ভাই মাহবুবুর রহমান বাদী হয়ে একটি এবং বাড়িঘরে হামলা ও ভাংচুরের ঘটনায় রোকেয়া বেগম বাদী হয়ে অপর একটি মামলা দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আজিজুল হক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আজিজুল হক জানান, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতির ছোট ভাই মাহবুবুর রহমান মামলায় উল্লেখ করেন বৃহস্পতিবার বেলা ১১টায় এলাকার বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনে বের হন। এ সময় পথিমধ্যে আসামিরা মতিকে মারধর ও কুপিয়ে জখম করে। এতে সে মারাত্মক আহত হয়। তাকে হত্যার উদ্দেশ্যেই এ হামলা বলে মামলায় উল্লেখ করা হয়।

এ মামলায় মামলার আসামিরা হলেন- ইসমাইল, হান্নান, ফারুক, মজিবর, নাঈম, আলমগীর, হাসান মোস্তফাসহ অজ্ঞাত ১৫ জন। মামলায় ফারুক নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। অপরদিকে পাল্টা মামলাটি দায়ের করেন ইসমাইলের ভাবী রোকেয়া বেগম। তিনি মামলায় উল্লেখ করেন সুমিলপাড়ার নতুন বাজার আবেদ আলীর হাজী বাড়িতে তার পৈতৃক সাড়ে ৩ শতাংশ জমি রয়েছে যা দখল করতে সেখানে আসামীরা দেশিয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর হামলা করে তাদের বাড়িঘর ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে। এতে তাদের কয়েকজন আহত হয় বলেও মামলা উল্লেখ করা হয়।

উল্লেখ্য, সিদ্ধিরগঞ্জের আদমজী নতুন বাজার এলাকায় গত ৩ ডিসেম্বর আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় কাউন্সিলর মতিউর রহমান মতিসহ ১০ আহত হয়। মতি আহত হওয়ার ঘটনার প্রতিবাদে প্রতিপক্ষের বাড়িঘর ভাংচুর ও হামলা চালায়। এ সময় পুড়িয়ে দেয়া হয় সিদ্ধিরগঞ্জ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের একটি কার্যালয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!