নারায়ণগঞ্জরবিবার , ১৩ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ১৩, ২০১৯ ১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ২০০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শুক্রবার (১১ অক্টোবর) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানাধীন মৃত হাজী ফজল মিয়ার বাড়ির সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- মোঃ আশিক (২২) কুমিল্লা জেলার দাঊদকান্দি থানাধীন মোল্লাকান্দি এলাকার মো. ইব্রাহিমের ছেলে , রাজা (২৮) বন্দর থানাধীন রামনগর এলাকার রফিকুল ইসলামের ছেল , মোঃ আল আমীন (২৮) সিদ্ধিরগঞ্জ থানাধীন চরসুমিলপাড়া এলাকার আব্দুর রহিমের ছেলে ।

র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী জানান, আসামীরা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা এবং দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে এই ব্যবসা করে আসছে বলে তারা জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!