নারায়ণগঞ্জমঙ্গলবার , ১১ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে কিশোরীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযাগে যুবক আটক

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১১, ২০২০ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কিশোরীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযাগে এক যুবককে আটক করেছে র‌্যাব। আটক মো. কাউসার হোসেন ওরফে রাফি ওই উপজেলার বাসিন্দা।

সোমবার রাতে নিজ এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-১১ এর এডিশনাল এসপি মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, ভুক্তভোগী কিশোরী ও আটক যুবক একই পাড়ায় মুখোমুখি বাড়িতে বসবাস করতেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেম হয়। এরই ধারাবাহিকতায় ২৩ জানুয়ারি ওই কিশোরীকে ফুসলিয়ে মিজমিজি পশ্চিম পাড়ায় ফুফুর বাড়িতে নিয়ে ধর্ষণ করেন কাউসার। ওই সময় মোবাইলে ধর্ষণের ছবি ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেন।

এডিশনাল এসপি মো. জসিম আরো জানান, সোমবার ভুক্তভোগী কিশোরীর পরিবারের অভিযোগ অভিযান চালায় র‌্যাব-১১। ওই রাতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযুক্ত কাউসারকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে অভিযোগ স্বীকার করেছেন তিনি। তার মোবাইলেও ধর্ষণের ছবি ও ভিডিও পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!