নারায়ণগঞ্জশুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্য আটক

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৯, ২০২২ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জ থেকে কিশোর গ্যাংয়ের সক্রিয় পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদর্শ নগর এলাকার ভাড়াটিয়া শাহ আলমের ছেলে সাগর (১৯), ইঞ্জিনিয়ার ইসমাইল মাষ্টারের বাড়ির ভাড়াটিয়া জয়নাল আবেদীনের ছেলে মো. রাব্বি (১৯), লতিফ মোল্লার বাড়ির ভাড়াটিয়া মো. আফসুর ছেলে লিমন (১৮), পারভেজ ভূইয়ার বাড়ির ভাড়াটিয়া মানিক মিয়ার ছেলে আশিক (১৯) ও পশ্চিম বক্সনগরের শাহাজাহান মোল্লার বাড়ির ভাড়াটিয়া মৃত আব্দুল রশিদের ছেলে বিল্লাল (১৮)।

পুলিশ জানায়, আটকরা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। এরা বিভিন্ন সময় সিদ্ধিরগঞ্জে মারামারিসহ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা পরস্পর যোগাসাজশে বেশ কিছুদিন ধরে পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে শক্তির মহড়া বা দাপট প্রদর্শন করে আধিপত্য বিস্তার করছে। এছাড়া এরা সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, আটকদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!