নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে কুপিয়ে কভার্ড ভ্যান চালককে হত্যা

Alokito Narayanganj24
জানুয়ারি ২, ২০২০ ১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  এলোপাতাড়িভাবে কুপিয়ে সিরাজুল নামে এক কভার্ড ভ্যান চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় ওই চালকের কাছে থাকা মোবাইল ও নগদ টাকা নিয়ে যায় তারা।

বুধবার (১ জানুয়ারি) ভোরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায়, কাভার্ড ভ্যানের হেলপার রাজুকে হেফাজতে নিয়েছে পুলিশ। তবে ঘটনার সঙ্গে জড়িত কেউ গ্রেফতার হয়নি।

কভার্ড ভ্যানের মালিক মজিবুর রহমান জানান, ফতুল্লার শিবু মার্কেট এলাকার একটি প্রতিষ্ঠান থেকে মঙ্গলবার রাতে কভার্ড ভ্যান বোঝাই করে সিরাজুল সাভারের দিকে রওনা হয়েছিল। রাজধানীর চিটাগাং রোড এলাকায় ভোর সাড়ে ৪টার দিকে ছিনতাইকারীরা গাড়িটির গতিরোধ করে। এরপর চালক সিরাজুলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তার কাছে থাকা মোবাইল ও বেশ কিছু নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায় তারা।

এ সময় কাভার্ড ভ্যানের হেলপার রাজু ও আশপাশের লোকজন সিরাজুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত সিরাজুল ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কৈখালী গ্রামের মনু বেপারীর ছেলে। ঘটনার পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ হেলপার রাজুকে তাদের হেফাজতে নিয়ে গেছে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানায়, অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ট্রাকচালক সিরাজুল নিহত হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!