নারায়ণগঞ্জরবিবার , ৫ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ক্রেতা সেজে পাঁচ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার-১

Alokito Narayanganj24
জানুয়ারি ৫, ২০২০ ১২:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ক্রেতা সেজে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক মো. সুমন সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়ার বাসিন্দা। শনিবার রাতে নিজ এলাকা থেকে তাকে আটক করা হয়।

জেলা ডিবি পুলিশের এসআই মিজানুর রহমান জানান,

ডিবি পুলিশের পরিদর্শক মিজানুর রহমান আরো জানান, আটককৃত সুমন পুলিশের তালিকাভুক্ত একজন চিহ্নিত মাদক পাচারকারী। সে আত্মগোপনে থেকে সিদ্ধিরগঞ্জ সহ নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচ রা মূল্যে ইয়াবা সরবরাহ করতো। এই ইয়াবাগুলো স্থানীয় মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় এসেছিল।জিজ্ঞাসাবাদে সে এই বিষয়টি স্বীকার করেছে।

আটককৃত মাদক ব্যবসায়ী সুমনের সাথে সম্পৃক্ত অন্যান্য মাদক ব্যবসায়ীদের সম্পর্কে খোঁজ খবর নিয়ে তাদেরকে গ্রেফতারে অভিযান চলছে। পাশাপাশি আটককৃত সুমনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলাসহ প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!