নারায়ণগঞ্জসোমবার , ১২ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ক্রেনের তার ছিঁড়ে শ্রমিকের মৃত্যু

Alokito Narayanganj24
জুলাই ১২, ২০২১ ১২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জে ক্রেনের তার ছিঁড়ে রহমান মির্জা (৩৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। রোববার (১১ জুলাই) উপজেলার এসও সড়কের ওরিয়ন ফার্মা নামের একটি প্রতিষ্ঠানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই শ্রমিক শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলার চর নয়াপাড়া এলাকার আজিজুল মির্জার ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ওরিয়ন ফার্মাতে মালামাল ওঠানামার কাজ করতেন রহমান মির্জা। রোববার সকালে ক্রেনের তার ছিঁড়ে তার ওপর পড়লে তিনি গুরুতর আহত হন। পরে অপর শ্রমিকরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ওরিয়ন ফার্মার সিনিয়র সহকারী অ্যাডমিন রিজোয়ান হোসেন বলেন, ওই শ্রমিক তৃতীয় পার্টির হয়ে আমাদের এখানে কাজ করতেন। দুর্ঘটনায় আহত হলে তাকে হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। মরদেহ মর্গে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!