নারায়ণগঞ্জশুক্রবার , ৩১ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে কয়েল কারখানায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Alokito Narayanganj24
জানুয়ারি ৩১, ২০২০ ১:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  অবৈধ গ্যাস সংযোগ নিয়ে কয়েল কারখানাগুলো চলছিল অনেক দিন ধরেই। তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানি ছয়টি কারখানায় অভিযান পরিচালনা করে ২ লাখ টাকা জরিমানা আদায় করে সংযোগগুলো বিচ্ছিন্ন করে দিয়েছে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুর থেকে বিকাল ৫টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মতিন খান নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকার মিজমিজি ও হাজেরা মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে জাহাঙ্গীর, আলম, মাহমুদ মাদানী, ফারুক ও লিমন মালিকানাধীন ছয়টি কারখানায় প্রায় ৫০ ফুট অবৈধ গ্যাস পাইপ ও পাঁচটি বার্নার জব্দ করা হয়। এ সময় কারখানাগুলোতে উৎপাদিত বিপুল পরিমাণ কয়েলও নষ্ট করে দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মতিন খাঁন বলেন, অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়ার অপরাধে কারখানাগুলোর গ্যাস সংযোগ বিচ্ছিন্নসহ জরিমানা আদায় করা হয়েছে। অধিকাংশ কারখানারই গ্যাস সংযোগ অবৈধ।

অভিযানে উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন (টিঅ্যান্ডডি) কোম্পানির নারায়ণগঞ্জ জোনাল অফিসের ব্যবস্থাপক (মিটারিং অ্যান্ড ভিজিল্যান্স) রফিকুল ইসলাম, ব্যবস্থাপক (ইএসএস) গোলাম মোস্তফা, উপ-ব্যবস্থাপক আল-মামুন, সিরাজুল ইসলাম, শাকিল মণ্ডল, প্রকৌশলী এস এম হাসান শাহরিয়ার, সহকারী প্রকৌশলী মানিক মিয়া, নাজমুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মো. গিয়াস উদ্দিন, টেকনিশিয়ান আবুল খায়ের প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!