নারায়ণগঞ্জবুধবার , ১১ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজি করতে গিয়ে ভুয়া পুলিশ গ্রেফতার

Alokito Narayanganj24
নভেম্বর ১১, ২০২০ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জে চাঁদাবাজি করতে গিয়ে ধরা পড়েছেন রহমতউল্লাহ (৩৬) নামে এক ভুয়া পুলিশ। বুধবার (১১ নভেম্বর) বিকেল ৪টার দিকে সিদ্ধিরগঞ্জের এস.ও.রোড এলাকায় চাঁদাবাজি করতে গেলে তাকে আটক করা হয়।

জানা গেছে, পুলিশ পরিচয়ে ছিন্নমূল শিশুদের একটি বিদ্যালয়ের নামে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মণ্ডলের কাছে চাঁদাবাজি করতে যান রহমতউল্লাহ। এতে এলাকাবাসীর সন্দেহ হলে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ সময় পুলিশ তার তার কাছ থেকে একটি ওয়াকিটকি এবং তার মুঠোফোনে ডিএমপি ও জেলা পুলিশের পোশাক পরা কয়েকটি ছবি উদ্ধার করে।

অভিযুক্ত রহমতউল্লাহর বাড়ি ঝালকাঠি সদরের ডাক্তারপট্টি এলাকায়। নারায়ণগঞ্জের ফতুল্লা থানার তক্কার মাঠ এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন তিনি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মেহেদী হাসান বলেন,পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে রহমতউল্লাহকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!