নারায়ণগঞ্জশুক্রবার , ২৫ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৫, ২০২০ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছেন ভুক্তভোগী ছাত্রীর মা।

মামলার পর ধর্ষণের ঘটনায় প্রাইভেট শিক্ষক মাজহারুল ইসলাম রায়হানকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার রায়হান সিদ্ধিরগঞ্জের কদমতলীর ইস্কান্দার আলীর ছেলে এবং ওই ছাত্রীর প্রাইভেট শিক্ষক।

পুলিশ জানায়, রায়হান প্রাইভেট পড়ানোর সুযোগে স্কুলছাত্রীর সঙ্গে সম্পর্ক গড়েন। ছাত্রীর বাবা-মা চাকরির কাজে বেশিরভাগ সময় বাসার বাইরে থাকেন। এ সুযোগে প্রাইভেট শিক্ষক গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) ছাত্রীর বাসায় গিয়ে তাকে ধর্ষণ করেন। পরে বিষয়টি মা-বাবাকে জানায় স্কুলছাত্রী।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি মো. কামরুল ফারুক বলেন, প্রাইভেট পড়ানোর সুযোগে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত যুবক রায়হানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!