নারায়ণগঞ্জরবিবার , ১ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে জুয়ার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেপ্তার ৩৮

Alokito Narayanganj24
আগস্ট ১, ২০২১ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জে অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে ৩৮ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১)। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ও জুয়া খেলার সর্বমোট ২৯ হাজার ৯৪৫ টাকা জব্দ করা হয়েছে।

র‌্যাব-১১ এর আদমজীনগর মিডিয়া অফিসার মাহমুদুল হাসানের স্বাক্ষরিত এক বার্তায় রবিবার সন্ধ্যায় এ তথ্য জানানো হয়।

গ্রেফরকৃতরা হলেন- মো. দেলোয়ার হোসেন (৫২), মো. সেলিম (৪৫), শ্রী রনজিদ চন্দ্র পাল (৪০), মো. দেলোয়ার হোসেন (৩২), মো. মনিরুল ইসলাম (৪০), মো. আলামিন (৩২), মো. জাহিদুল ইসলাম (৩২), মো. জাকির হোসেন (৩৮), মো. ইলিয়াস মিয়া (৩৬), মো. মোশারফ গাজী (৪৬), মো. হাবিব (৩৫), মো. আনোয়ার হোসেন (৪৩), আলী হোসেন (৫০), মো. আবুল কালাম (৪৮), মোসা. সামসুন নাহার (৪৩), মো. হান্নান (৩২), শেখ বাবর আলী (৫৭), মো. শহিদুল ইসলাম ওরুফে খোকন (৪২), মমিন (২৫), মো. আমির হোসেন (২৮), মো. খোকন (২৮), মো. রতন ভুইয়া (৩৮), মো. মোক্তার হোসেন (৪৫), মো. নাজির আলী (৫৩), মো. রবিউল ইসলাম ওরুফে রানা (২৭), মো. শাহআলম (২৬), মোসা. সালমা বেগম (৩৪), মো. আমিরুল ইসলাম (২৬), মো. কামরুল হাসান (৩৬), মো. কিরন মোল্লা (২৯), মো. সুজন (২২), মো. মনির হোসেন (২৫), মো. রহমত আলী (২৭), মো. নাজমুল ইসলাম (২০), মো. ওমর ফারুক (২৪), বিজয় চন্দ্র সরকার (২৬), মো. এরশাদ আলী (৩০) এবং মো. মহসিন (৩২)।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাত পৌনে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত শিমরাই ও সাড়ে ১১টায় নিমাই কাশারী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর পৃথক ৩টি আভিযানিক দল অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করেন। গ্রেফরকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!