নারায়ণগঞ্জবুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে ট্রাভেল ব্যাগে ১৪ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৯, ২০২১ ১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে ট্রাভেল ব্যাগে গাঁজা পাচারের সময় মো. অপু আহমেদ রাফি নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।

এ সময় তার সঙ্গে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয় ও মাদক কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

মঙ্গলবার সকালে তাকে চিটাগাং রোড এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রাফি কুমিল্লার দেবিদ্বার থানাধীন হোসেনপুর এলাকার মৃত শাহাবুদ্দিনের ছেলে।

মঙ্গলবার বিকেলে র‍্যাব-১১ এর লে. কমান্ডার মাহমুদুল হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতার যুবক দীর্ঘদিন ধরে প্রাইভেটকার চালকের পরিচয় দিয়ে ট্রাভেল ব্যাগে করে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিলেন।

মাদক ব্যবসা রাফির একমাত্র পেশা। প্রাইভেটকার চালক হিসেবে পরিচয় ছদ্মবেশ মাত্র। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!