নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ডিবি পরিচয়ে ডাকাতির প্রস্তুতি, গ্রেপ্তার ৬

Alokito Narayanganj24
জানুয়ারি ২৪, ২০২৩ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ডাকাতিই তাদের পেশা। এর আগে গ্রেপ্তারও হয়েছিলেন। জামিনে বেরিয়ে আবারও একই পন্থা অনুসরণ করে প্রস্তুতি নিচ্ছিল ডাকাতির। ঠিক সেই সময় আসল ডিবির (গোয়েন্দা পুলিশ) হাতে গ্রেপ্তার হলেন তারা ছয়জন।

সোমবার (২৩ জানুয়ারি) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জ মিজমিজি পশ্চিমপাড়া থেকে ৬ ভুয়া ডিবিকে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।


মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ডিবি লেখা ২টি কটি, জোড়া স্টিলের হ্যান্ডকাপ, ১টি জোড়া হ্যান্ডকাপের চাবি, ১টি পুরনো অকেজো ওয়াকিটকি, ১টি কাঠের তৈরি ওয়াকিটকি-সদৃশ্য বস্তু, ১টি কালো রঙের খেলনা পিস্তল, ১টি সেনা-পোশাক সদৃশ কটি (জ্যাকেট), ১টি সাদা রঙের নম্বর প্লেট, ১টি লোহার তৈরি চাপাতি।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ডিবির কটি পরিহিত অবস্থায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে ছয়জন আসামিকে হাতেনাতে গ্রেপ্তার করে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এর আগেও ডিবি পরিচয়ে ডাকাতি করতে গিয়ে গ্রেপ্তার হয়েছিল। জামিনে বেরিয়ে আবারও ডিবি পরিচয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!