নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে তিন জনকে জবাই করে হত্যার ঘটনায় ঘাতক গ্রেপ্তার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৯, ২০১৯ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:  স্ত্রীর উপর অভিমান করে শালিকা ও তার দুই শিশুকন্যাকে গলাকেটে হত্যাকারী ঘাতক আব্বাসকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জের পাওয়ার হাউজ এলাকা থেকে তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনজনকে হত্যার করা স্বীকার করেছে আব্বাস। একটি চাকু দিয়েই সে তিনজনকে খুন করে।

এর আগে দুপুরে ঘটনাস্থলে এসে পুলিশ সুপার জানিয়েছিলেন, মা ও দুই কন্যাকে কুপিয়ে ও গলা কেটে হত্যার পরে নিজেকে প্রতিবন্ধি কন্যাকেও কুপিয়ে জখম করে পাষন্ড ওই ঘাতক আব্বাস। আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআই-২) সাজ্জাদ রোমন গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান এই ঘটনায় সন্ধ্যা ৭ টায় পুলিশ লাইনে সংবাদ সম্মেলনে করবেন মাননীয় পুলিশ সুপার হারুন অর রশিদ পিপিএম  (বার), বিপিএম (বার)। সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!