নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১১ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে দিনদুপুরে ১২ লাখ টাকা ছিনতাই

Alokito Narayanganj24
জুন ১১, ২০২০ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দিনদুপুরে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় মেসার্স নিউ আন্তজেলা ট্রান্সপোর্ট এজেন্সির ম্যানেজার ও একজন কর্মচারীর কাছ থেকে এ ছিনতাই হয়।

ট্রান্সপোর্টের মালিক মালিক আনোয়ার হোসেন আনু জানান, তার মেয়ের জামাই এখানের ম্যানেজার মনোয়ার হোসেন ও কর্মচারী আমির হোসেন দুপুরে শিমরাইল মোড়ের ইসলামী ব্যাংক কাঁচপুর শাখা থেকে ১২ লাখ টাকা উঠিয়ে হেঁটে যাচ্ছিল। সড়ক ও জনপদ অফিসের সামনে আসার পর পাশে থাকা একটি সাদা প্রাইভেটকার থেকে তাদের টাকার ব্যাগ টান দিয়ে নিয়ে গাড়ি দ্রুত চলে যায় সাইনবোর্ডের দিকে। পরে তারা দুজন একটি উবারের মোটরবাইকে করে গাড়িটির পিছু নিলেও সাইনবোর্ড থেকে কোনদিকে গেছে গাড়িটি সেটি খুঁজে পায়নি।

তিনি বলেন, ট্রান্সপোর্টের বিল, শ্রমিকবিলসহ নানা খরচের জন্য নিয়মিত আমাদের টাকা প্রয়োজন হয়। আগামী দুদিন ব্যাংক বন্ধ থাকবে তাই টাকা উঠানো হয়েছিল। এর মধ্যেই এ ঘটনা ঘটে।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই ফয়সাল বলেন,ঘটনাস্থলে আছি, ব্যাংক ও ঘটনাস্থলের আশপাশের সবার সঙ্গে কথা বলে ও ভিকটিমের সঙ্গে কথা বলে দ্রুত এ ব্যাপারে পদক্ষেপ নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!