নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩১ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে দুই চাঁদাবাজ গ্রেপ্তার

Alokito Narayanganj24
অক্টোবর ৩১, ২০১৯ ১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি যাত্রীবাহি বাস থেকে চাঁদা আদায়কালে মো. হোসেন (৩২) ও মো. সাগর (২৭) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ অক্টোবর ) রাত সাড়ে ১০ টায় সিদ্ধিরগঞ্জ সানারপাড় বাসস্ট্যান্ডে জোনাকী পরিবহনের একটি বাস থকে চাঁদা আদায়কালে পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো-ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের ইব্রাহীমের ছেলে মো. হোসেন (৩২) ও কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকার শফিকুল ইসলামের ছেলে মো. সাগর (২৭)।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ধৃত ওই দুই জনের নাম উল্লেখ করে ও এক জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী মো. মাসুদ উদ্দিন।

মামলার বরাত দিয়ে জানা যায়, মঙ্গলবার বিকাল ৩ টায় জোনাকী পরিবহনের একটি বাস নোয়াখালি হতে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। রাত সাড়ে ১০টার সময় বাসটি সিদ্ধিরগঞ্জ সানার পাড় বাসস্ট্যান্ড পৌছায় এবং যাত্রী নামাচ্ছিল। এ সময় অভিযুক্ত হোসেন, সাগর ও অজ্ঞাত পরিচয়ের একজন বাসে উঠে আসে এবং ভুক্তভোগী মাসুদকে হুমকি, ভয়-ভীতি দেয়া এবং মারধর করে। এ সময় অভিযুক্তরা তার গলায় ছুরি রেখে তার কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়।

এ সময় ভুক্তভোগীর ডাক চিৎকারে পাশে টহলরত পুলিশ সদস্যরা ঘটনাস্হলে পৌছায় এবং হোসেন ও সাগরকে গ্রেফতার করে। এ সময় পুলিশ সদস্যদের আসতে দেখে অজ্ঞাত ব্যক্তিরা যার কাছে ভুক্তভোগীর ছিনিয়ে নেয়া টাকা ছিলো সে পালিয়ে যায়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেন, এ ঘটনায় গতকাল রাতেই ঘটনাস্হল থেকে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। আজ এ ঘটনায় ভুক্তভোগী বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!