নারায়ণগঞ্জরবিবার , ১৬ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে দুই পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

Alokito Narayanganj24
আগস্ট ১৬, ২০২০ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ সাইনবোর্ড এলাকায় পরিবহন থেকে চাঁদাবাজির অভিযোগে দুই চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।  এ সময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের নগদ অর্থ জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- মো. সাজ্জাদ হোসেন (২২) ও মো. আনোয়ার হোসেন (৩০)। রোববার বিকেলে র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনে সিএনজি স্ট্যান্ডে চলাচলরত সিএনজি থামিয়ে চাঁদা আদায়কালে মো. সাজ্জাদ হোসেন ও মো. আনোয়ার হোসেন নামে ২ পরিবহন চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির  নগদ ৪ হাজার ৫’শ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব আরো জানায়, উপস্থিত স্বাক্ষী, সিএনজি চালক ও গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনে সিএনজি স্ট্যান্ডে চলাচলরত সিএনজি চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক সিএনজি প্রতি দৈনিক ৫০ থেকে ৬০ টাকা এবং মাসিক সিএনজি প্রতি ৪’শ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে।
জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন ধরে পরষ্পর যোগসাজশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অবৈধভাবে সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনে সিএনজি স্ট্যান্ডে চলাচলরত সিএনজি চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল। তাদের অত্যাচারে সিএনজি চালকরা অতিষ্ঠ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!