নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ আটক ৫

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৪, ২০২১ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থেকে দেশীয় অস্ত্রসহ পাঁচ যুবককে আটক করেছে র‍্যাব। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের র‍্যাব-১১ এর সদর দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এর আগে রোববার রাতে সাহেবপাড়ার মিতালী মার্কেট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকার মো. আরব হোসেনের ছেলে মো. ইব্রাহীম (১৯), আড়াইহাজারের গহরদী এলাকার মৃত হাবিবুল্লাহর ছেলে মো. আমির হোসেন (২৮), কুমিল্লার মেঘনার কান্দারগাঁও এলাকার মো. মহিউদ্দিনের ছেলে মো. শফিকুল ইসলাম (২৮), রাজবাড়ী সদরের সামাদ মৃধার ছেলে মো. আবদুল কুদ্দুস মৃধা (২৮), চাঁদপুরের ফরিদগঞ্জের ফকিরবাজার এলাকার মৃত হানিফের ছেলে মো. আরমান (২০)।

র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, নারায়ণগঞ্জের আশপাশের এলাকায় দলবদ্ধ হয়ে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে চাঁদা আদায়, ছিনতাই ও বিশৃঙ্খলা পরিস্থিতির সৃষ্টি করে আসছিলেন তারা। উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে একটি চাপাতি, একটি সুইচ গিয়ার চাকু, একটি জিআই পাইপ, চারটি ছোরা, একটি রামদা উদ্ধার ও তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!